ভালোবাসা কি ?

ভালোবাসা কি ?

এটা কি সেক্স? এটা কি আবেগ? একটি অনুভূতি ?

নাকি আরও কিছু আছে?

আমার মনে আছে আমি প্রথম প্রেমে পড়েছি

স্কুলের পরে লাইব্রেরিতে হোমওয়ার্ক করা আমার নিজের ব্যবসায়ের কথা মনে করে আমার বয়স তখন 16 বছর

লাইব্রেরিটি তার অর্ধেক বাতি জ্বালিয়ে বন্ধ করে দেওয়া হয়েছিল, কেবল গ্রন্থাগারিকদের অনুমতি ছিল

এবং আমি সেখানে ছিল

 

আমি মনে করতে পারি না আমি তখন ক্লাস বাদ দিচ্ছিলাম, তবে বাইরে অন্ধকার ছিল, সম্ভবত বৃষ্টি হচ্ছে

আমি আমার একার হয়ে ভেবে আমার নিজের সংসারে হারিয়ে গিয়েছিলাম,

হঠাৎ যখন স্কুলের সবচেয়ে জনপ্রিয় মেয়ে সেরেন,

আমার কাছে এসেছিল

 

তিনি আমার দিকে মুচকি হেসে বললেন এবং আমাকে কিছু দয়া করেছেন

সেই ম্লান আলোকিত গ্রন্থাগারের অন্ধকারে, একটি উষ্ণ ফাজী মজার অনুভূতির উজ্জ্বলতা আমার হৃদয়ে প্রবেশ করেছিল

এবং আমার মধ্যে গভীর কিছু আলোড়িত করেছিল যা সেখানে ছিল না

এটি অন্য কোনও অনুভূতির মতো নয়

 


এবং এটি আমাকে মোহিত করেছিল

 

যদিও সে বুঝতে পারে না যে সে আমার সাথে কী করেছে,

এই মুহূর্তটি সেরেনের সাথে আমার 14 বছরের কোয়েস্ট যাত্রা শুরু করেছিল এই উষ্ণ আবছা ভাবটির অনুধাবনে যা আমি মনে মনে অনুভব করেছি

 

আমার জীবন আর আগের মতো ছিল না

আমি সত্যিই খারাপ দৃষ্টিশক্তি নিয়ে জন্মগ্রহণ করেছি

আমি কেবল আমার সামনে 10 সেমি স্পষ্ট জিনিস দেখতে পাচ্ছি, আরও দূরের সমস্ত কিছু অস্পষ্ট

আমি প্রাথমিক বিদ্যালয়টি শুরু করার সময় আমার 7 বছর বয়স পর্যন্ত আমার খারাপ চোখ ছিল তা কেউ জানেনি

আমি চক বোর্ড থেকে 1.8 মিটার বসে খুব বেশি কাজ করছিলাম না কারণ এতে কোনও লিখিত কিছুই দেখতে পেলাম না

 

এটি আমাকে স্কুলে সমস্যায় ফেলেছে এবং আমার সংশ্লিষ্ট বাবা-মা আমাকে চক্ষু চিকিৎসকের কাছে প্রেরণ করেছিলেন, যারা চশমার পরামর্শ দিয়েছিলেন যা আমার দৃষ্টিশক্তি নিরাময় করে

হঠাৎ করেই সবার কাছে এটি স্পষ্ট হয়ে উঠল আমি কীভাবে সবসময় জিনিসগুলির মধ্যে মাথা ঘামাই এবং নিজেকে আহত করি

সুতরাং এটি 7 বছর বয়সে অবশেষে প্রথমবারের মতো "দেখেছি"!

দর্শন অবাক!

আমি যখন ভাবছিলাম যে পৃথিবীতে লোকেরা কীভাবে গাড়ি চালাবেন তারা কী কী স্পষ্ট দেখতে পাবে না


আমি ভেবেছিলাম এটি সম্ভবত একটি বড় হওয়া জিনিস এবং আমি যদি অবশেষে বড় হয়ে উঠি তবে আমি আরও স্পষ্ট দেখতে পাব এবং আরও কিছুটা বুঝতে পারি যে কিছু অতিপ্রাকৃত জ্ঞানের মাধ্যমে কী ঘটেছে

ওহ, এটি আমার খারাপ চোখের এক্সডি আছে ঠিক আছে

 

 

এটি দেখতে এখন সত্যিই দুর্দান্ত

তবে এর অর্থ হ'ল আমার এখন অন্য মানুষ এবং আমার চারপাশের জিনিসগুলির সাথে লড়াই করতে হবে যা আমি এখন দেখতে পাচ্ছি -_-

কারণ এখনও অবধি পৃথিবী যেটি আমি জানতাম আমার চারপাশে কেবলমাত্র 10 সেমি বিশ্ব

আমার চারপাশের দর্শনীয় ক্ষেত্রের বাইরের সমস্ত কিছু এবং অন্য যে কোনও কিছুতেই গুরুত্বহীন হয়ে যায়

 

এবং আমার সমস্ত জীবন ফিরে তখন আমি নিজের সাথে সময় ব্যয় করতে বেশ সন্তুষ্ট ছিলাম,
আমার দর্শন 10 সেমি এর মধ্যে সমস্ত কিছু অন্বেষণ করেছিলাম

আমার দেখার আগে, আমি সময়ে সময়ে অন্যান্য লোকের সাথে আলাপচারিতা করেছি

তবে এটি আমার জন্য প্রয়োজনীয়তা ছিল না কারণ আমার সম্পর্কে 10 সেমি পৃথিবী ইতিমধ্যে যথেষ্ট আকর্ষণীয় ছিল

সুতরাং, 7 বছর বয়সে, আমার চক্ষু একজোড়া চশমার মাধ্যমে আমাকে পুনরুদ্ধার করেছে,

আমি কীভাবে জানতাম একমাত্র উপায় জীবনযাপন চালিয়েছি

 

যা আমার তাত্ক্ষণিক প্রগতিতে বিশ্বকে অন্বেষণ অব্যাহত রাখার জন্য

 


অন্যান্য লোকের সাথে আলাপচারিতা একটি গৌণ অগ্রাধিকার হিসাবে থেকে গেছে কারণ এই নতুন দুনিয়াটি ইতিমধ্যে

ততক্ষণ পর্যন্ত যথেষ্ট আকর্ষণীয় ছিল

 

সেরেন এসেছিল এবং আমার বিশ্বকে চারপাশে উল্টে ফেলেছিল

 

আমি সেরিনকে নিয়ে অনেক স্বপ্ন দেখছিলাম

এবং আমি যখনই তার সম্পর্কে চিন্তা করি তখন আমার হৃদয়ে অনুভূতির মতো এই অদ্ভুত ব্যথা হয়

আমি জানি না এটি কী ছিল, তবে এটি অনুভূত হয়েছিল ... ভাল লাগছে ...

মনে আছে ভেবেছি

এটা কি ভালবাসা ?

 

 

 

হঠাৎ রেডিওতে all সমস্ত প্রেমের গানগুলি এখন প্রথমবারের মতো বোঝায়!

স্বাভাবিকভাবেই, আমি সেরেনের বাড়ির ফোন নম্বরটিতে হাত পেয়েছিলাম এবং তাকে কল করতে শুরু করি যাতে আমি তার সাথে কথা বলতে পারি

 

যাইহোক, সেরিনের সাথে ফোনে থাকাকালীন কথোপকথনটি সাধারণত 2 বা 3 বাক্য পরে মারা যায়

 

যা

আমার মতো কিছু যায় : হাই সেরিন
সেরেন: হাই
মি: আপনি কেমন আছেন?
স্থির:  I am ভাল
আমিঃ  আপনি খাদ্য অর্জিত হয়েছে?
শান্ত:  হ্যাঁ

* বিশ্রী নীরবতা অনুসরণ করে *

এটি সত্যই আমাকে পাগল করে তোলে কারণ আমি সেরিনের কথা চিন্তা করা বন্ধ করতে পারি না,

তবুও আমি যখন তার সাথে কথা বলছি তখন আমি কেবল তাকে কিছু বলার জন্য ভাবতে পারি না!

 

এই মুহূর্তটি, এটি আমার উপর ছড়িয়ে পড়েছিল যে আমি আমার জীবনের গত ১ years বছর এখন পর্যন্ত কথোপকথনের কোনও বাস্তব প্রয়োজন ছাড়াই ব্যয় করেছি!

সত্য যে আমি যখন সেরিনের সাথে কথা বলি তখন আমার হৃদয় এত তাড়াতাড়ি ধড়ফড় করে!

এটি প্রকৃতপক্ষে একটি খুব বিরক্তিকর আবিষ্কার

 

 

অর্থপূর্ণ কথোপকথন গঠনে আমার অক্ষমতা আমাকে অনেকটা বিরক্ত করতে শুরু করেছিল, আমার এবং সেরিনের মধ্যে এই অদৃশ্য প্রাচীরের মতোই রয়েছে

স্পষ্টতই আমি পিছিয়ে আছি, এই যোগাযোগ বিভাগের সবার চেয়ে 16 বছর পিছনে

প্লাস আমার সহপাঠীরা মনে করে যে আমি নির্বোধ, কারণ এর আগে আমি যখন তাদের সাথে কথাবার্তা না করে কেবল এই সবই রেখেছিলাম

 

এবং মনে মনে আমি ইংরেজিতে, সেরিন এবং স্কুলের প্রায় সকলেই ম্যান্ডারিন ভাবি এবং কথা বলি

তাই প্রতিকূলতার বিরুদ্ধে এখানে প্রতিক্রিয়া রয়েছে

 

আন্তরিক দৃ .়তার সাথে, আমি এ থেকে উত্তরণের জন্য একটি পরিকল্পনা তৈরি করতে শুরু করি

আমি রাতারাতি স্থির করেছিলাম যে এই মিথস্ক্রিয়াটির উদ্দেশ্যে আমাকে স্ক্র্যাচ থেকে একটি ব্যক্তিত্ব এবং খ্যাতি তৈরি করতে হবে,

যাতে আমার যোগাযোগের অক্ষমতা কাটিয়ে উঠতে পারে



Previous Post Next Post

Contact Form